আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


বঙ্গবন্ধু কন্যার পৃষ্ঠপোষকতায় দুর্বার গতিতে এগিয়ে চলছে ক্রীড়াঙ্গন: হুইপ ইকবালুর রহিম

(আজকের দিনকাল):জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে বাংলাদেশের মানুষ যে স্বপ্ন দেখেছিল, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে পরিণত করা সেই স্বপ্ন বাস্তবায়ন হচ্ছে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর থেকে সকল ক্ষেত্রেই দেশ উন্নয়নে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

শুক্রবার বিকালে দিনাজপুর গোর এ শহীদ বড় ময়দানে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহযোগিতায় জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে বঙ্গবন্ধু গোল্ডকাপ ১ম বিভাগ জেলা ফুটবল লীগ-এর চূড়ান্ত খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তেব্যে তিনি এসব কথা বলেন।

ইকবালুর রহিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়াবান্ধব সরকার।

প্রধানমন্ত্রীর পৃষ্ঠপোষকতায় দুর্বার গতিতে এগিয়ে চলছে ক্রীড়াঙ্গন। দেশের সকল খেলায় খেলোয়াড়রা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে একের পর এক সাফল্য নিয়ে আসছে। ক্রীড়াঙ্গনে দিনাজপুর এখন বিশ্বের কাছে পরিচিতি লাভ করেছে। দিনাজপুরের কৃতি সন্তান লিটন দাস জাতীয় পর্যায়ে প্রতিনিধিত্ব করছেন।
এ ছাড়া ধীমান ঘোষ, দীপসহ বিভিন্ন খেলোয়াড়রা জাতীয় পর্যায়ে প্রতিনিধিত্ব করেছে। এটা দিনাজপুরের জন্য একটি গর্বের বিষয়। আর এগুলো সম্ভব হয়েছে শুধু প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।

বঙ্গবন্ধু গোল্ডকাপ ১ম বিভাগ জেলা ফুটবল লীগের চূড়ান্ত খেলায় দিনাজপুর ফুটবল একাডেমি ও ঈগল স্টার ক্লাব অংশ নেয়।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ