আজ ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


কুষ্টিয়ায় এবার বন্ধুর ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

(আজকের দিনকাল):কুষ্টিয়ায় জুয়া খেলার ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষে দুজন নিহত হওয়ার ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার এক বন্ধুর ছুরিকাঘাতে আরেক বন্ধু নিহত হওয়ার ঘটনা ঘটেছে।

শনিবার বিকালে উপজেলার পান্টি মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠে এ ঘটনা ঘটে।
হত্যাকাণ্ডের কারণ এখনও জানাতে পারেনি পুলিশ। নিহতের নাম তানজিল শেখ (২০)। তিনি পান্টি ইউনিয়নের ওয়াসী গ্রামের মো. মনিরুল শেখের ওরফে মনের ছেলে ও পান্টি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, কলেজছাত্র তানজিলসহ কয়েকজন বন্ধু কোচিং শেষে বিকাল সোয়া ৪টার দিকে পান্টি মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠে গল্প করছিলেন। এ সময় অপর বন্ধু ইমন ওরফে ওবাইদা (২০) এসে তাদের সঙ্গে যোগ দেয়। এক পর্যায়ে তানজিলের সঙ্গে ইমনের তর্ক হয়। এরই মধ্যে ইমন তার পকেট থেকে ছুরি বের করে তানজিলের বুকে কয়েকটা আঘাত করে। এতে তানজিল মাটিতে লুটিয়ে পড়লে অন্যান্য বন্ধু ও স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

কুমারখালী থানার ওসি মো. মোহসীন হোসাইন জানান, বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু নিহত হয়েছে। তবে কি কারণে এমন ঘটনা তা তিনি জানতে পারেননি। ঘটনার তদন্ত চলছে এবং জড়িতদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

এদিকে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার হরিপুর ইউনিয়নে জুয়া খেলাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষে দুইজন নিহত এবং অন্তত আটজন আহত হন।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ