আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুরে সড়কে প্রাণ গেল বাবা-ছেলের

(আজকের দিনকাল):গাজীপুুর মহানগরের পূবাইল থানায় লরি চাপায় বাবা ও ছেলে নিহত হয়েছেন। দুর্ঘটনায় নিহত বাবা মো. জলিল হোসেন (৬৪), তিনি শেরপুর জেলার শ্রীবর্দী থানার জালকাটা গ্রামের উজির আলী ফকিরের ছেলে ও জলিলের ছেলে মো. শহীদ (১৪)। তারা দু’জনে গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল এলাকায় থেকে ভিক্ষাবৃত্তি করতো। এঘটনায় চালকসহ তেলের লরি আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, প্রতিবন্ধী ছেলে শহীদকে হুইল চেয়ারে বসিয়ে ভিক্ষা করতো বাবা মো. জলিল হোসেন। শুক্রবার বেলা সাড়ে তিনটার দিকে গাজীপুর সিটি করপোরেশনের পূবাইলের মিরের বাজার-উলুখোলা সড়কের টিয়া পূর্বপাড়া এলাকায় ভিক্ষা করছিল তারা। এসময় নারায়ণগঞ্জ থেকে গাজীপুরের উদ্দেশ্যে আসা একটি তেলের লরি হুইল চেয়ারে করে ভিক্ষা করার সময় প্রতিবন্ধী শহীদ ও জলিলকে চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

এ ঘটনায় আটক লড়ির চালক শ্রী সুজন মাল্লা (৩৫) জামালপুর জেলার মাদারগঞ্জ থানার বীর ভাটিয়ানী থানার মৃত চাম্পা মাল্লার ছেলে।

সে পরিবার নিয়ে গাজীপুর মহানগরের বাসন থানা নাওজোর এলাকায় ভাড়া থাকে। গাজীপুর মেমট্রোপলিটন পুলিশের (জিএমপি) পূবাইল থানার এস আই মিল্টন কুমার কুন্ড বলেন, এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ