আজ ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


মুক্তির অপেক্ষায় ফেরদৌস-পূর্ণিমার যে তিন সিনেমা

(আজকের দিনকাল):চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা। পেশাদার ক্যারিয়ারের বাইরে তাদের ব্যক্তিগত একটি পরিচয় রয়েছে। দুজনেই খুব ভালো বন্ধু। তাই শুধু সিনেমাই নয়, এর বাইরে উপস্থাপনা কিংবা স্টেজ শো-সব জায়গায়ই তাদের জুটি বেঁধে কাজ করতে দেখা যায়। এ জুটি অভিনীত তিনটি সিনেমা বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে।

এর মধ্যে একটির নাম ‘আহারে জীবন’। এটি সরকারি অনুদানের সিনেমা। পরিচালনা করেছেন ছটকু আহমেদ। এরই মধ্যে সিনেমাটির কাজ শেষ করেছেন তারা। অন্য দুটি সিনেমার নাম হচ্ছে ‘গাঙচিল’ ও ‘জ্যাম’। দুটি সিনেমাই পরিচালনা করছেন নইম ইমতিয়াজ নেয়ামুল। এর মধ্যে ‘গাঙচিল’ নির্মিত হয়েছে ওবায়দুল কাদেরের উপন্যাস অবলম্বনে। সিনেমাটির কাজ প্রায় শেষ।

অন্যদিকে ‘জ্যাম’ প্রযোজনা করেছে প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা সংস্থা কৃতাঞ্জলী। এর কাজ অবশ্য অনেকটা বাকি রয়েছে। তবে শিগ্গির সেটা শেষ করা হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে। তিনটি সিনেমা প্রসঙ্গে ফেরদৌস বলেন, ‘ইন্ডাস্ট্রিতে পূর্ণিমাই আমার সবচেয়ে ভালো বন্ধু। তার সঙ্গে আগেও বেশ কিছু সিনেমায় কাজ করেছি। সেগুলো দর্শকপ্রিয়তা পেয়েছে।

মুক্তির অপেক্ষায় যে তিনটি সিনেমা রয়েছে প্রত্যেকটিরই কিন্তু গল্প এক কথায় অসাধারণ। চেষ্টাও করেছি নিজেদের চরিত্র সুন্দর করে ফুটিয়ে তুলতে। এগুলো মুক্তি পেলে দর্শক মুগ্ধ হবেন।’ পূর্ণিমা বলেন, ‘ফেরদৌসের সঙ্গে অভিনয় করলে শতভাগ কম্ফোর্ট জোনে কাজ করা যায়। যেহেতু আমার বন্ধু, তাই নিজেদের মতো করেই সবকিছু গুছিয়ে সিডিউল দিয়ে কাজটা ভালোভাবে করতে পারি।

তিনটি সিনেমা আমরা বেশ আন্তরিকতা নিয়ে শেষ করেছি। এগুলো নিয়ে আমিও ভীষণ আশাবাদী।’

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ