আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

খুলনায় সিইসি,পেশি শক্তি না খাটিয়ে ভোটারের আস্থা অর্জন করুন

(আজকের দিনকাল):খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে পেশি শক্তি না খাটিয়ে সাধারণ ভোটারের আস্থা অর্জনের আহ্বান জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।

মঙ্গলবার খুলনা জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

প্রধান নির্বাচন কমিশনার বলেন, আইনশৃঙ্খলা পরিপন্থি কোনো ধরনের কার্যক্রম হলে সংশ্লিষ্ট কাউকে ছাড় দেওয়া হবে না। নির্বাচনে অনুকূল পরিবেশ সৃষ্টিতে কমিশন সর্বদা কাজ করে যাচ্ছে। কোনো ভোটারকে তার স্বাধীনতায় হস্তক্ষেপ করা যাবে না।

তিনি আরও বলেন, আসন্ন খুলনা সিটি করপোরেশন নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ। গ্রহণযোগ্য নির্বাচনে সবার সহযোগিতা প্রয়োজন। সাধারণ ভোটার যাতে উৎসবমুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেই লক্ষ্যে নির্বাচনি এলাকায় পুলিশি টহল ব্যবস্থা জোরদার করা হবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসান হাবিব খান (অব.) এবং

নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব মো. জাহাংগীর আলম। খুলনার বিভাগীয় কমিশনার মো. জিল্লুর রহমান চৌধুরী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাসুদুর রহমান ভূঞা, রেঞ্জ ডিআইজি মঈনুল হক, জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন ও পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান।

এদিকে মঙ্গলবার বিকালে নির্বাচনসংশ্লিষ্ট কর্মকর্তা, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের নিয়ে আইনশৃঙ্খলাবিষয়ক মতবিনিময় সভা খুলনা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ