আজ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


যমুনা টেলিভিশনের প্রতিনিধির ওপর হামলা, যুবলীগ নেতার বিরুদ্ধে চার্জশিট

(আজকের দিনকাল):সুনামগঞ্জে আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণে অনিয়মের সংবাদ প্রকাশ করায় যমুনা টেলিভিশনের প্রতিবেদক আমিনুল ইসলামকে মারধরের ঘটনায় যুবলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মামলার চার্জশিট দিয়েছে পুলিশ। পুলিশের তদন্তে সাংবাদিক আমিনুল ইসলামের ওপর যুবলীগের কর্মীদের হামলার অভিযোগের সত্যতা পাওয়ায় প্রতিবেদন দাখিলের বিষয়টি নিশ্চিত করে বাদীপক্ষকে অবগত করেছে সদর মডেল থানা পুলিশ। রোববার পুলিশের দাখিল করা তদন্ত প্রতিবেদনের বিষয়টি চিঠির মাধ্যমে যমুনা টেলিভিশনকে অবগত করা হয়েছে।

অন্যদিকে আশ্রয়ণ প্রকল্পের বেশকিছু ঘরের ভিত্তি নির্মাণের সময় ঘরের পিলারগুলোর নিচে রড না দেওয়ার অভিযোগ তুলে ধরে যমুনা টেলিভিশনে প্রচারিত সংবাদের তদন্তে সত্যতা পেয়েছে জেলা প্রশাসনের তিন সদস্যের তদন্ত কমিটি। তদন্ত প্রতিবেদন প্রকাশ না হলেও ত্রুটিপূর্ণ এসব ঘরের বেইজে নতুন করে রড দিয়ে এগুলোকে সংশোধন করা হয়েছে বলে জানিয়েছে জেলা প্রশাসন।

এ ব্যপারে সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি ইখতিয়ার উদ্দিন বলেন, মামলার পর পুলিশ অভিযুক্ত সজীবকে গ্রেফতার করতে সক্ষম হয়, পরে তদন্ত করে দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা চার্জশিট দিয়েছেন।

জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী বলেন, আমরা চাই প্রকল্পগুলোতে যেন কোনো অনিয়ম না থাকে। যে অভিযোগ উঠে এসেছিল সেগুলো তদন্ত করে আমরা বেইজগুলোতে যে সমস্যা ছিল সেগুলো সংশোধন করেছি। নতুন করে কর্মকর্তা দায়িত্ব পেয়েছেন, আগে যারা কাজের সঙ্গে ছিল তাদের পরিবর্তন করা হয়েছে।

উল্লেখ্য, গত ৪ মে সুনামগঞ্জে সংবাদ প্রকাশের জের ধরে যুবলীগের আহ্বায়ক খাইরুল হুদা চপলের সামনেই যমুনা টেলিভিশনের প্রতিবেদক আমিনুল ইসলামের ওপর হামলা চালায় যুবলীগের কর্মীরা। এ সময় তাকে বুকে ও মাথার পেছনে সজোরে আঘাত করতে থাকে যুবলীগের সদর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান সজীব ও অন্যরা।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ