আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্রমিক ইউনিয়ন অফিসে ছাত্রলীগকর্মীকে গুলি করে হত্যা

(আজকের দিনকাল):আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে ঈশ্বরদীর লক্ষ্মীকুন্ডা ইউনিয়নে তাফসির আহম্মেদ মনা (২৩) নামে এক ছাত্রলীগকর্মী নিহত হয়েছেন।

শনিবার রাত ১১টার দিকে উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নের এমপি মোড়ে শ্রমিক ইউনিয়ন অফিসে এই ঘটনা ঘটে।

নিহত মনা ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের রূপপুর পাকার মোড় এলাকার সৌদিপ্রবাসী তানজির রহমান তুহিনের ছেলে এবং (হাতকাটা) টুনটুনির ছোট ভাই।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় মনা এমপি মোড়ের শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে বসেছিলেন।এ সময় ৪-৫ জনের অস্ত্রধারী দল মুখে কাপড় বেঁধে কার্যালয়ে প্রবেশ করে। তারা মনাকে উদ্দেশ্য করে চার রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন গুলিবিদ্ধ গুরুতর আহত মনাকে উদ্ধার করে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের পারিবারিক সূত্র জানায়, মনা পাকশী ইউনিয়নের রূপপুর ফটু মার্কেট সংলগ্ন পদ্মা নদী থেকে মাটি ও বালু কাটার ব্যবসা করতেন। এ বিষয় নিয়ে প্রতিপক্ষ যুবলীগ ও ছাত্রলীগের কিছু নেতাকর্মীর সঙ্গে মনার পক্ষের লোকজনের বিরোধ সৃষ্টি হয়। কয়েক দিন আগে যুবলীগের এক কর্মীর মোটরসাইকেল পুড়িয়ে দেওয়া নিয়ে ঝামেলা চলছিল। এই ঘটনায় যুবলীগকর্মী মো. লিটন, লিখনসহ কয়েকজনের নামে থানায় মামলা করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষ মনাকে গুলি করে থাকতে পারে।

ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার জানান, ঘটনাস্থলে পুলিশ সুপারসহ আমরা গিয়েছিলাম। হত্যার কারণ জানার চেষ্টা চলছে। তবে দোষীদের কোনো ছাড় দেওয়া হবে না।

উল্লেখ্য, নিহত মনার ভাই টুনটুনিও ছাত্রলীগে ছিলেন এবং কয়েক বছর আগে প্রতিপক্ষের হামলায় তার দুটি হাত হারান।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ