আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

দোহার-নবাবগঞ্জে রাজনৈতিক দলের নেতাকর্মীদের ঈদ পুনর্মিলনী

(আজকের দিনকাল):ঢাকার দোহার-নবাবগঞ্জে জাতীয় পার্টি, আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ঈদপরবর্তী আনন্দময় মুহূর্তগুলো শেয়ার করতে দলীয় নেতাকর্মীদের নিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান করেছেন।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি নবাবগঞ্জে চুড়াইন ইউনিয়নের কামারখোলা এলাকায় যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা, বীর মুক্তিযোদ্ধা দেশবরেণ্য শিল্পপতি মরহুম নুরুল ইসলামের গ্রামের বাড়িতে শুক্রবার দিনব্যাপী জাতীয় পার্টির দোহার নবাবগঞ্জ উপজেলার নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে ঈদপরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন ও সময় কাটান।

এ সময় তিনি বলেন, আপনাদের সঙ্গে ঈদের আনন্দ উপভোগ করতে পেরে আমি আনন্দিত। আপনারা সবাই ভালো থাকবেন। আপনাদের জন্য শুভ কামনা রইল।

এ সময় জাতীয় পার্টির নবাবগঞ্জ উপজেলার সভাপতি জুয়েল আহমেদ, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক বোরহান হোসেন, দোহার উপজেলা জাতীয় পার্টি সভাপতি হায়দার বেপারী, সাধারণ সম্পাদক জানে আলম, সাংগঠনিক সম্পাদক মো. বশির আহমেদসহ স্বেচ্ছাসেবক পার্টি, মহিলা পার্টি, ছাত্র সমাজসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অপরদিকে ঈদপরবর্তী শুক্রবার ও শনিবার দোহার-নবাবগঞ্জে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ও শুভেচ্ছা বিনিময় করেন।

নবাবগঞ্জের যন্ত্রাইলে উপজেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলুর নিজ বাড়িতে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান হয়েছে। এ সময় ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমেদ, আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, যুব লীগের প্রেসিডিয়াম সদস্য মোয়াজ্জেম হোসেনসহ নবাবগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিক, উপজেলা কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

শুক্রবার দোহারে উপজেলা আওয়ামী লীগ সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক নুরুল হক বেপারী আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে মত বিনিময় করেন।

এছাড়া শনিবার বিকালে নবাবগঞ্জ উপজেলার কলাকোপা ইউনিয়নের পুকুরপাড় নামক এলাকায় জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাকের নিজ বাড়িতে ঈদ পুনর্মিলনী সভা অনুষ্ঠিত হয়। এ সময় দোহার উপজেলা বিএনপি সভাপতি নজরুল ইসলাম মেছের, সাধারণ সম্পাদক মো. মাছুম, পৌর সভাপতি আব্দুল কুদ্দুস, নবাবগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক খন্দকার আবুল কালামসহ, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দলের জেলা, উপজেলা পৌরসভা, ইউনিয়নসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা এ ঈদ পুনর্মিলনী সভায় উপস্থিত ছিলেন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ