আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


ডিভোর্স নিয়ে যা বললেন অনন্ত-বর্ষা

(আজকের দিনকাল):বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া এবং গণমাধ্যমে তারকাদের ডিভোর্সের অহরহ খবর ঘুরপাক খাচ্ছে। পাশাপাশি অনেক তারকার বিবাহবিচ্ছেদের গুঞ্জনও রয়েছে বাজারে।  যদিও সংশ্লিষ্টরা সেটা নিশ্চিত করেননি। এরই মধ্যে ভালো লাগার বিষয় হচ্ছে—গত এক যুগ ধরে সুখে-শান্তিতে সংসার করছেন তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা। ফলে তাদের কাছে জানতে চাওয়া হয় তারকাদের ক্ষেত্রে কেন এমন ঘটছে। প্রশ্নোত্তরে নিজেদের মতামত দিয়েছেন এ তারকা দম্পতি।

সম্প্রতি একটি অনুষ্ঠানে স্বামী অনন্ত জলিলকে নিয়ে হাজির হয়েছিলেন বর্ষা। সেখানে অভিনেতাকে প্রশ্ন করা হয়, বর্তমানে অভিনয়শিল্পীরা কাজের থেকে অন্যসব বিষয়ে বেশি ফোকাস দিচ্ছেন।  এতে কি তাদের ক্যারিয়ার বা ইন্ডাস্ট্রির ভালো হচ্ছে?

এমন প্রশ্নের জবাবে অনন্ত জলিল বলেন, আসলে যারা এমনটা করেন তারাই ভালো বলতে পারবে। যে করে, সে তার ভেতরের চিন্তা-ভাবনা থেকেই করে। আমি তো তাদের ভেতরে প্রবেশ করতে পারব না। সো আমি কীভাবে জানব, তারা কেন এই কাজগুলো করে।

একই প্রশ্ন রাখা হয় অভিনেত্রী বর্ষার কাছে। তিনি বলেন, এখন স্বামী-স্ত্রীর যে বিষয়গুলো হচ্ছে, সেখানে সংসার না টিকলে, না টিকুক এ ধরনের। তোমার সঙ্গে সংসার করব না আমি, এমনটা হতেই পারে। কিন্তু বিষয়গুলো যেভাবে হচ্ছে, এ প্রজন্মের কিশোররা সারাদিন এসব দেখছে।

বর্ষা আরও বলেন, আমার কাছে মনে হয় এই বয়সটা খুবই সেনসেটিভ। এখনকার সন্তানরা যা দেখবে সেটাই শিখবে। এটাই স্বাভাবিক। তো দেখা যাবে,  তারা ভাবতে শুরু করবে, আরে ওরা তো সেলিব্রেটি। ওরাই এমন করছে, আমার করলে কী আর হবে, মা-বাবা তো শুধু একটু বকাই দেবে।

এই অভিনেত্রী আরও বলেন, এই বিষয়গুলো হচ্ছে এখন। এটা বাস্তব, আর এই বিষয়গুলো মাথায় রাখা উচিত। নিজেদের পারিবারিক বিষয়গুলো ঘরের মধ্যে সীমাবদ্ধ রাখা উচিত।

প্রসঙ্গত, গত ঈদুল ফিতরে এই তারকাজুটির ‘কিল হিম’ সিনেমা মুক্তি পেয়েছিল প্রেক্ষাগৃহে। সেই সময় সিনেমাটি ব্যাপক আলোচনায় ছিল। নতুন খবর হচ্ছে, আগামীতে মুক্তি পেতে যাচ্ছে ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমা।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ