আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


তরুণীকে ধর্ষণের অভিযোগে ভুয়া পুলিশ কর্মকর্তা গ্রেপ্তার

(আজকের দিনকাল):নাটোরের লালপুরে এসআই পরিচয়ে প্রেমের একপর্যায়ে তরুণীকে ধর্ষণের মামলায় মিজানুর রহমান (৩১) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার (৯ জুলাই) দিবাগত রাতে উপজেলার গোপালপুর দাইড়পাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।গ্রেপ্তার মিজানুর রহমান বাগাতিপাড়া উপজেলার চন্দ্রখৈর গ্রামের আফছার সরদারের ছেলে।

ফরহাদ হোসেন জানান, ফেসবুকে ভুক্তভোগীর সঙ্গে গ্রেপ্তার মিজানুর রহমানের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মিজানুর বিভিন্ন সময় তার ফেসবুক আইডিতে পুলিশের পোশাক পরে ছবি আপলোড করে নিজেকে এসআই পরিচয় দিতেন। প্রেমের একপর্যায়ে মিজানুর ভুক্তভোগীকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেয়। এতে রাজি না হলে ভুক্তভোগীর কিছু গোপন ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ১ লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেয়।

পরে আসামি মিজানুর এসব গোপন ছবি ফিরিয়ে দেওয়ার কথা বলে ১২ মে ভুক্তভোগীর বাড়িতে যায়। সেখানে ভুক্তভোগীকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং সঙ্গে থাকা ৫ হাজার টাকা নিয়ে চলে যায়। পরবর্তীতে ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে দু’দফায় আরও ৩৩ হাজার টাকা নেয়। একসময় মিজানুর আরও টাকা দাবি করতে থাকলে ভুক্তভোগী কোনো উপায় না পেয়ে নাটোর সদর থানায় মামলা করেন।

র‌্যাব কর্মকর্তা আরও বলেন, মামলার পর মিজানুর গ্রেপ্তার এড়াতে বিভিন্ন সময় ছদ্মবেশ ধারণ করে স্থান পরিবর্তন করতে থাকে। পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রোববার রাতে লালপুর উপজেলায় অভিযান চালিয়ে দাইড়পাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে গ্রেপ্তার মিজানুর রহমানকে নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ