আজ ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


দেশের মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়: মুজিবুল হক

(আজকের দিনকাল):জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, আওয়ামী লীগ-বিএনপি একই মুদ্রার এপিঠ-ওপিঠ। দেশের মানুষের তাদের প্রতি আর কোনো আস্থা নেই। দেশের মানুষ এই দুটি দলকে আর পছন্দ করে না, তাদের আর ক্ষমতাও দেখতে চায় না। দেশের মানুষ আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। দেশের ৩০০টি সংসদীয় আসনের প্রতিটি নেতাকর্মীকে সেভাবেই কাজ করতে হবে।

সোমবার নাটোর জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুজিবুল হক চুন্নু আরও বলেন, আওয়ামী লীগ সরকারের লোকজন কুইক রেন্টালের নামে কোটি কোটি টাকা আত্মসাৎ করেছে, সুষ্ঠুভাবে বিদ্যুৎ সরবরাহ করতে পারেনি। আর বিএনপির আমলে তারা বিদ্যুতের জন্য মানুষকে হত্যা করেছে। মুখে উন্নয়নের কথা বললেও আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থেকে সাধারণ মানুষের কথা চিন্তা করেনি। কমিশন খাওয়ার জন্য তারা বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন করেছে। তাদের কারণেই কানাডায় বেগমপাড়ার জন্ম হয়েছে।

তিনি বলেন, দেশের বর্তমান শিক্ষা ব্যবস্থা জাতিকে বেকার হিসেবে গড়ে তোলার শিক্ষা ব্যবস্থা। যে শিক্ষা ব্যবস্থা বেকারত্ব বাড়ায়, কর্মসংস্থান সৃষ্টি করে না, জাতীয় পার্টি ক্ষমতায় গেলে এ শিক্ষা ব্যবস্থা পরিবর্তন করে ঢেলে সাজানো হবে।

তিনি বলেন, গ্রামের উন্নয়নের জন্য জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ উপজেলা ব্যবস্থা চালু করেছিলেন। তিনিই গরিব মানুষের জন্য গুচ্ছগ্রাম তৈরি করেছেন।

সম্মেলনে জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি অসুস্থতার জন্য উপস্থিত থাকতে না পারায় দলের মহাসচিব প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমান, অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, মো. জহিরুল ইসলাম জহির, মো. মোস্তফা আল মাহমুদ, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা পরিষদের সদস্য- শরিফুল ইসলাম জিন্নাহ এমপি, অ্যাডভোকেট নুরুল ইসলাম তালুকদার এমপি ও অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন প্রমুখ।

নাটোর জেলা পরিষদের অনিমা চৌধুরী মিলনায়তনে সোমবার বেলা ১১টায় শুরু হওয়া নাটোর জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন সংগঠনের জেলা সভাপতি অধ্যাপক আলা উদ্দিন মৃধা। দীর্ঘ ২১ বছর পর নাটোর জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ