আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিস জনসন ও সন্তানসহ স্ত্রী ক্যারি

অষ্টম সন্তানের বাবা হলেন বরিস জনসন

(আজকের দিনকাল):ব্রিটেনের সাবেক প্রধানমন্ত্রী বরিস জনসন অষ্টমবারের মতো বাবা হয়েছেন। তার স্ত্রী ক্যারি এ তথ্য জানিয়েছেন। মঙ্গলবার ইনস্টাগ্রামে নবজাতককে কোলে নিয়ে একটি ছবিও পোস্ট করেছেন ক্যারি।

দেশটির সংবাদমাধ্যম বিবিসির খবরে বলা হয়েছে, ক্যারি জনসন তার ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, ফ্র্যাঙ্ক আলফ্রেড ওডিসিয়াস জনসন, তোমাকে এই পৃথিবীতে স্বাগত। ৫ জুলাই সকাল সোয়া ৯টার দিকে সন্তানের আগমন ঘটে এই পৃথিবীতে।

৫৯ বছরের বরিস জনসন ও ৩৫ বছরের ক্যারির ৩ ও ২ বছর বয়সী দুটি সন্তান আছে। বরিস ও ক্যারির প্রথম সন্তান উইলফ্রেড ২০২০ সালের এপ্রিলে জন্ম নেয়। আর ২০২১ সালের ডিসেম্বরে পরের সন্তান মেয়ে রোমির জন্ম হয়।

কনজারভেটিভ পার্টির সাবেক মিডিয়া উপদেষ্টা ক্যারিকে দুই বছর আগে বিয়ে করেন বরিস।

২০২১ সালের সেপ্টেম্বরে রোমির জন্মের আগে ইউএস টিভ নেটওয়ার্ক এনবিসিকে দেওয়া এক সাক্ষাৎকারে বরিস জানিয়েছিলেন, ওই সময় পর্যন্ত তার ছয় সন্তান রয়েছে।

২০২১ সালের মে মাসে ক্যারির সঙ্গে বিয়ের আগে ২০২০ সালে দ্বিতীয় স্ত্রী ম্যারিনা হোয়েলারের সঙ্গে বরিস জনসনের বিচ্ছেদ চূড়ান্ত হয়। ওই সংসারে বরিসের চারটি সন্তান আছে। এ ছাড়া অন্য এক প্রেমিকার সঙ্গেও বরিসের একটি কন্যাসন্তান আছে। তবে তার প্রথম স্ত্রী অ্যালেগ্রা মোস্টিন-ওয়েনের সংসারে কোনো সন্তান নেই।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ