আজ ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হলেন এমপি শিমুল-বকুল

(আজকের দিনকাল):নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হয়েছেন নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনের এমপি শফিকুল ইসলাম শিমুল ও নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের এমপি শহিদুল ইসলাম বকুল।

জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার প্রায় চার মাস পর তাদের দুজনকে কমিটির সদস্য পদ থেকে সহ-সভাপতি পদে উন্নীত করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের আগের কমিটিতে শফিকুল ইসলাম শিমুল এমপি সাধারণ সম্পাদক এবং শহিদুল ইসলাম বকুল এমপি সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। গত বছরের ২০ ফেব্রুয়ারি দলের কাউন্সিলে শফিকুল ইসলাম শিমুল এমপিকে বাদ দিয়ে সাধারণ সম্পাদক করা হয় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানকে।

দলীয় সূত্রে জানা গেছে, গত ৫ মার্চ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন। কমিটিতে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের এমপি অধ্যাপক আব্দুল কুদ্দুসকে পুনরায় সভাপতি ও নাটোর-৩ (সিংড়া) আসনের এমপি জুনাইদ আহমেদ পলককে প্রথমবারের মতো জেলা সহ-সভাপতি করা হলেও অপর দুই এমপিকে মূল কোনো পদে না দিয়ে সাধারণ সদস্য রাখা হয়। পরে এই দুই এমপি বিষয়টি নিয়ে দলের শীর্ষ নেতাদের সঙ্গে কথা বললে তাদের দুজনকে কমিটিতে যথাক্রমে ১০ ও ১১ নম্বর সহ-সভাপতি হিসেবে দায়িত্ব দেয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বুধবার বিকালে নাটোর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আসলাম হোসেন বলেছেন, সিদ্ধান্তের বিষয়টি তিনি শুনেছেন, তবে এখনো লিখিত কোনো নির্দেশনা হাতে পাননি।

তবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

দুই এমপি কমিটিতে সহ-সভাপতি হিসেবে স্থান পাওয়ায় তাদের অনুসারীরা সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের শুভেচ্ছা জানাচ্ছেন।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ