আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


নাটোরে ধর্ষণের দায়ে এক ব্যাক্তিকে যাবজ্জীবন

মোঃ রাশেদুল ইসলাম,(আজকের দিনকাল) নাটোরের লালপুরে গৃহবধুকে ধর্ষণের দায়ে আতাউর রহমান নামে এক ব্যাক্তিকে যাবজ্জীবন কারাদন্ড ও ৩০ হাজার টাকা জরিমানা করেছে আদালত। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মুহম্মদ আব্দুর রহিম এই রায় ঘোষণা করেন। রায় ঘোষনার সময় আসামী আতাউর রহমান পলাতক ছিলেন। দন্ডপ্রাপ্ত আতাউর রহমান লালপুর উপজেলার রামকৃষ্ণ পুর গ্রামের উমর দালালের ছেলে।

মামলা সুত্রে জানা যায়, ২০০৭ সালের ৩০ সেপ্টেম্বর লালপুর উপজেলার নওদাপাড়া গ্রামের নিজ বাড়ীর ২৫ গজ দুরে দুুপুরে প্রকৃতির ডাকে সারা দিতে আখের জমিতে গেলে পিছ দিক থেকে ঝাপটিয়ে ধরে। পরে সেখানে ধর্ষন করে। ডাক চিৎকার দিতে গেলে গলায় হাসুয়া ধরে এবং বলে এঘটনা প্রকাশ করলে গলা কেটে হত্যা করা হবে। বিকালে এঘটনা স্বামী সুনিল বিশ্বাসকে বিস্তারিত জানাই। এ ঘটনায় ৪ অক্টোবর ধর্ষিতা বাদী হয়ে আতাউর রহমানকে অভিযুক্ত করে লালপুর থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর

পুলিশ আতাউর রহমানকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আতাউর ঘটনার সত্যতা স্বীকার করলে পুলিশ আতাউরের বিরুদ্ধে আদালতে প্রতিবেদন দাখিল করেন।

নাটোর জজ কোর্টের স্পেশাল পিপি এড. আনিছুর রহমান বলেন, এমামলায় দীর্ঘ প্রায় ১৫ বছর মামলার স্বাক্ষ্য প্রমান গ্রহণ শেষে আদালতের বিচারক আজ মঙ্গলবার এই রায় প্রদান করেন। জরিমানার অর্থ ভুক্তভোগী পাবেন বলে রায়ে উল্লেখ করা হয়।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ