আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


দৌড়ে বিজিবির কাছে গিয়েছিলাম, তারা গাড়ি থেকে নামেনি: হিরো আলম

(আজকের দিনকাল):ঢাকা-১৭ আসনে উপনির্বাচনের ভোটগ্রহণের দিন হামলার শিকার হওয়া স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম বলেছেন, আমি মাটিতে পড়ার পরও আমাকে মেরেছে। ওখানে বিজিবির একটি গাড়ি ছিল। আমি দৌড়ে তাদের কাছে গিয়েছিলাম। কিন্তু তারা গাড়ি থেকে নামেনি। তারা কেন নামল না। এই বিষয়টি ডিবিতে তদন্ত করতে বলব।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ের ভেতরে সাংবাদিকদের কাছে তিনি এসব কথা বলেন।

হামলাকারীদের শনাক্ত করতে ডিবি কার্যালয়ে যান হিরো আলম। তিনি বলেন, আমার ওপরে হামলার ঘটনায় ১৬ আসামিকে গ্রেফতার করা হয়েছে। এই আসামিদের ছবি আমাকে দেখানো হয়েছে। তারাই আমাকে মেরেছে। আরও ৪-৫ জন বাকি আছে। তাদের আজকের মধ্যে ধরা হবে। ডিবি অল্প সময়ে আসামিদের ধরেছে। তাদের ধন্যবাদ।

হিরো আলম তার ওপর হামলার প্রসঙ্গ টেনে বলেন, আমি হিরো আলম মারাও যেতে পারতাম। এই নির্বাচন নির্বাচন করে অনেক মায়ের বুক খালি হয়েছে। যারা ক্ষমতাসীন দলের লোক তারা ক্ষমতাতেই থাকবে। মাঝখানে কিছু মা তার সন্তানকে হারিয়েছে। স্ত্রী তার স্বামীদের হারিয়েছে। তাই এই নির্বাচন নিয়ে যেন কোনো মায়ের কোল খালি না হয় তাদের এমন শাস্তি দেবেন।

ঢাকা-১৭ আসনে ভোটগ্রহণের শেষ দিকে সোমবার বিকালে রাজধানীর বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ ভোটকেন্দ্র পরিদর্শনে গেলে হামলার শিকার হন হিরো আলম। পরে রামপুরার একটি হাসপাতালে তিনি চিকিৎসা নেন।

এ ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন- যারা হামলা করেছেন, ভিডিও ফুটেজ দেখে তাদের সবাইকে গ্রেফতার করা হবে। এ ছাড়া প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালও জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ডিএমপি কমিশনারকে নির্দেশ দিয়েছেন।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ