আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


ষড়যন্ত্রের কায়দাকানুন করে লাভ হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

(আজকের দিনকাল):স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশের জনগণ কোনো ভুল করবে না। নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন হবে আর সরকার পরিবর্তন করতে হলে নির্বাচনে অংশগ্রহণ করতে হবে। কোনো ষড়যন্ত্রের কায়দাকানুন করে লাভ হবে না, দেশের মানুষ তাদের চিহ্নিত করে ফেলেছে, তাদের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

বিএনপি-জামায়াতকে উদ্দেশ করে তিনি বলেন, বিদেশিদের কাছে ধর্ণা দিয়ে লাভ হবে না। দুই একদিনের মধ্যে তারাও বুঝে যাবেন জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

শনিবার মানিকগঞ্জের হরিরামপুরে পদ্মার দুর্গম চর লেছরাগঞ্জের নটাখোলায় পুলিশ তদন্ত কেন্দ্র উদ্বোধন ও দুটি মুক্তিযুদ্ধের ভাস্কর্য উদ্বোধন অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে আসাদুজ্জামান খান কামাল বলেন, বাঙালি জাতি সব সময় সঠিক কাজটি করে। তারা আলোকিত বাঙালি। কোন জায়গা থেকে আজ বাংলাদেশ কোথায় এসেছে- এটা দেশের জনগণ ভালো করেই জানে।

‘আমি সারা বাংলাদেশের খবর জানি, তারা আর অন্ধকারে নিমজ্জিত হতে চাচ্ছে না। দেশের মানুষ জানে, যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকবেন ততদিন দেশ আলোকিত থাকবে।’

মানিকগঞ্জ পুলিশ সুপার মুহাম্মদ গোলাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বেনজীর আহমেদ এমপি, ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত আইজি হাবিবুর রহমান, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নূরুল ইসলাম, মানিকগঞ্জের জেলা প্রশাসক আব্দুল লতিফ, জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীন, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ইঞ্জিয়ার সালাম চৌধুরী, শিবালয় উপজেলার পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান, সিংগাইর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুশফিকুর রহমান হান্নান, হরিরামপুর উপজেলা চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান প্রমুখ।

এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী বিকাল সাড়ে ৩টায় হরিরামপুর উপজেলায় মুক্তিযুদ্ধের হরিনা ক্যাম্প (হরিরামপুর সিও অফিস) ও সুতালড়ি লঞ্চ আক্রমণের ওপর নির্মিত ম্যুরাল উদ্বোধন করবেন।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ