আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শাকিব-অপুর যুক্তরাষ্ট্র সফর নিয়ে এবার মুখ খুললেন বুবলী

(আজকের দিনকাল):যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। তার পথ ধরে কয়েক দিন আগে যুক্তরাষ্ট্রে গেছেন চলে গেছেন অপু বিশ্বাস ও তাদের সন্তান আব্রাম খান জয়। অনুমান করা যাচ্ছিল, শাকিবের ডাকেই তারা যাচ্ছেন। সেই অনুমানের শতভাগ প্রমাণও মিলেছে ইতোমধ্যে।

নিউইয়র্কের বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘুরতে দেখা গেছে শাকিব-অপুকে। তাদের মধ্যকার ‘বন্ধন’ দেখে যে কারও মনে হতে পারে, ভেঙে যাওয়া সংসার জীবন ফের জোড়া লাগিয়েছেন!

তবে বিষয়টি মোটেও সহজ না। কারণ অপুর সঙ্গে বিচ্ছেদের পর বুবলীকে বিয়ে করেছেন শাকিব। এই সংসারেও রয়েছে এক পুত্র, শেহজাদ খান বীর। বুবলীর সঙ্গে শাকিবের সম্পর্কের অবনতি হয়েছে, তারা আলাদা থাকছেন, এগুলো সবার জানা কথা। তবে তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়েছে কিনা, সেটি অস্পষ্ট। দুজনেই বিষয়টি এড়িয়ে চলছেন এখনো।

এরমধ্যেই যখন অপুর সঙ্গে শাকিবের ঘনিষ্ঠতা বাড়ল, তখন স্বাভাবিকভাবেই বুবলীর প্রসঙ্গ চলে আসে। তাদের যুক্তরাষ্ট্র সফর নিয়ে বুবলী কী ভাবছেন, জানতে কৌতূহলী দর্শক-ভক্তরা। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন তিনি। জানালেন, তিনি আপাতত নিজের কাজ ও সন্তান নিয়ে ব্যস্ত।

এর আগে এক সাক্ষাৎকারে বুবলী বলেন, ‘শেহজাদের বাবাও আমি, মা-ও আমি। অনেক দায়িত্ব। ওর যত্ন নেওয়া, সিনেমার কাজ, সব মিলিয়ে আমি ব্যস্ত সময় পার করছি। এর মধ্যে অন্য কিছু ভাবার সময়ই নেই। আমার পুরোটা সময় সন্তান এবং নিজের জন্য।’

বুবলীর মন্তব্যে স্পষ্ট, শাকিব-অপুর নতুন অধ্যায় নিয়ে খুব একটা ভাবেন না তিনি। তবে কি শাকিবের সঙ্গে তার পুরোপুরি ছাড়াছাড়ি হয়ে গেছে? আর কখনও তারা এক হবেন না? এমন প্রশ্নের উত্তরে বুবলীর জটিল জবাব, ‘নো কমেন্টস’।

শাকিব-অপুর আমেরিকা সফরের ছবি-ভিডিও প্রকাশ্যে আসার পর থেকে অনেকটা আড়ালেই ছিলেন বুবলী। তবে দু-তিন দিন ধরে তাকে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যাচ্ছে। অংশ নিয়েছেন ‘প্রহেলিকা’ সিনেমার বিশেষ প্রদর্শনীতে। যেখানে শোবিজের গুণী শিল্পীরা ছবিটি দেখেছেন এবং করেছেন ভূয়সী প্রশংসা।

অন্যদিকে শাকিব-অপু-জয়ের সর্বশেষ উপস্থিতি দেখা গেছে নায়াগ্রা জলপ্রপাতে। রোববার বিকালে তারা নায়াগ্রা দেখতে গিয়েছিলেন। এর পর রাতে সেখানকার চোখ ধাঁধানো আতশবাজি উপভোগ করেছেন তারা। ফেসবুক লাইভে এসে ভক্তদের সঙ্গেও কিছুটা আনন্দ ভাগাভাগি করে নিয়েছেন অপু বিশ্বাস।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ