আজ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


আ.লীগ-বিএনপিকে সমাবেশের সিদ্ধান্ত জানাল পুলিশ

(আজকের দিনকাল):আগামীকাল শুক্রবার রাজধানীতে আওয়ামী লীগ এবং বিএনপিকে সমাবেশের অনুমতি দিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। ডিএমপি  কমিশনার খন্দকার গোলাম ফারুক বৃহস্পতিবার বিকালে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তবে সমাবেশের জন্য ২৩ টি শর্ত জুড়ে দিয়েছে ডিএমপি।এসব শর্ত মেনেই দুই দলকে আলাদা আলাদা ভেন্যুতে সমাবেশ করতে হবে।

এর আগে গতকাল বিএনপি ও আওয়ামী লীগের তিন সংগঠনের সমাবেশের ভেন্যু নিয়ে দিনভর চলে নাটকীয়তা।  রাতে বিএনপি একদিন পিছিয়ে শুক্রবার নয়াপল্টনেই সমাবেশ করার কথা জানায়। কিছু সময় পর আওয়ামী লীগও সমাবেশ পিছিয়ে দেয়।দুই বৃহৎ দলের সমাবেশ নিয়ে রাজনীতিতে উত্তাপ বিরাজ করছে।

ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক আজকের সংবাদ সম্মেলনে বলেন, সম্মান প্রদর্শন করে আওয়ামী লীগের তিন অঙ্গ সংগঠন ও বিএনপিকে সমাবেশ করার অনুমতি দেওয়া হয়েছে।

আওয়ামী লীগের তিন অঙ্গ সংগঠনকে বায়তুল মোকাররম দক্ষিণ গেটে ও বিএনপিকে পল্টন দলীয় কার্যালয়ে সমাবেশ করার অনুমতি দেওয়া হয়েছে বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন- ডিএমপির অতিরিক্ত কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার, অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস) ড. খ মহিদ উদ্দিন, অতিরিক্ত কমিশনার (সিটিটিসি) মো. আসাদুজ্জামান, অতিরিক্ত কমিশনার (ডিবি) হারুন অর রশীদসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ