আজ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


বিএনপি-জামায়াত সবসময় হত্যা-খুনের রাজনীতি করে এসেছে: শেখ পরশ

(আজকের দিনকাল):আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, বিএনপি-জামায়াত সবসময় খুনের রাজনীতি করে এসেছে। জামায়াতকে বিএনপি রাজনীতিতে এনেছে, তাদের নেতাকর্মীদের মন্ত্রী বানিয়েছে। তারা ১৫ আগস্টে গণহত্যার মতোই বঙ্গবন্ধু পরিবারের ১৮ জন মানুষকে হত্যা করেছে। এরপরও তারা ছদ্মবেশে থাকে। আমরা নাকি দোষারোপ করি। আমরা নাকি নিপীড়নের রাজনীতি করি।

বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে রোববার বিকালে রাজধানীর মহাখালীর কাঁচাবাজারে ঢাকা মহানগর যুবলীগ উত্তরের উদ্যোগে শান্তি সমাবেশে এসব কথা বলেন তিনি।

শেখ পরশ বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা সাধারণ মানুষের ওপর চড়াও হননি। বঙ্গবন্ধুর সৈনিকরা কখনো সাধারণ মানুষের ওপর চড়াও হতে পারেন না। আওয়ামী লীগের নেতাকর্মীরা সারাজীবন মানুষের অধিকার আদায়ের জন্য জেল-জুলুম ও নির্যাতনের শিকার হয়েছেন।

তিনি বলেন, একটি দলই এ দেশে সুষ্ঠু নির্বাচনে বাধা। তারা হলো বিএনপি-জামায়াত। তারা এখন ভিসানীতির আওতায় পড়ার ভয়ে আছে। নিজে যখন মরব, তোরে নিয়েই মরব- এ হচ্ছে বিএনপির রাজনীতি। আপনারা সজাগ থাকবেন, সতর্ক থাকবেন। এসব ষড়যন্ত্র মোকাবিলা করবেন। তাই বলতে চাই, আগামী নির্বাচনেও আপনারা আওয়ামী লীগকে ক্ষমতায় আনবেন।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। সভাপতিত্ব করেন ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ