আজ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


টঙ্গি রেলওয়ে স্টেশন প্লাটফরম এলাকায়

ট্রেনে পাথর ছুড়ে ছিনতাই, গ্রেফতার আরও ৫

নুর আলম সিদ্দিক,(আজকের দিনকাল):টঙ্গি রেলওয়ে স্টেশন প্লাটফরম এলাকায় কর্ণফুলী কমিউটার ট্রেনে যাত্রীদের ওপর হামলা, মারধর ও লুটপাটের ঘটনায় পেশাদার দুর্ধর্ষ আরও ৫ জন ছিনতাইকারীকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলেন— মো. রিপন মিয়া (২২), মো. রমজান হোসেন (২২), মো. আইমান (১৮), মো. আসিফ দেওয়ান (২০) ও মো. আরমান চৌধুরী (১৮)।

শনিবার দুপুরে র‌্যাব ১-এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) মো. পারভেজ রানা দৈনিক প্রতিদিনের কাগজকে এসব তথ্য জানান।

তিনি জানান, গতকাল শুক্রবার কর্ণফুলী কমিউটার ট্রেনের স্টুয়ার্ড বাদী হয়ে ঢাকার কমলাপুর রেলওয়ে থানায় ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও কয়েকজনের বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র আইনে মামলা করেন।

পরে শুক্রবার রাত দেড়টার দিকে র‌্যাব ১-এর একটি দল রাজধানীর আব্দুল্লাপুর ও গাজীপুরের টঙ্গী এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করে।

এ সময় ছিনতাইকারীদের নিকট থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত দুটি চাকু, তিনটি খুর, একটি মোবাইল ফোন এবং এক হাজার ১০০ টাকা পাওয়া যায়। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার রাতে ট্রেনে পাথর ছুড়ে ছিনতাইয়ের ঘটনায় ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ