আজ ৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২০শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


দিনাজপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক

(আজকের দিনকাল):দিনাজপুরের বিরলে গৃহবধূ রেশমি রাণীর (২৪) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামীকে আটক করা হয়েছে।

রেশমি রাণীপুকুর ইউপি’র হালজায় মহাজনপাড়া গ্রামের ধীরাজ চন্দ্র সরকারের স্ত্রী। রবিবার দিবাগত রাত ১০টার দিকে পুলিশ ওই গৃহবধুর মরদেহ স্বামী ধীরাজের বাড়ি থেকে উদ্ধার করে এবং জড়িত সন্দেহে স্বামী ধীরাজ (২৮)কে আটক করে।
এ ঘটনায় রেশমির ভাই অমিত্র চন্দ্র সরকার বাদী হয়ে রাতেই বিরল থানায় একটি মামলা দায়ের করেছেন। সোমবার সকালে পুলিশ রেশমির মরদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

নিহতের পারিবার ও স্থানীয়ভাবে জানা যায়, বিরল উপজেলার রাণীপুকুর ইউপি’র শিবপুর গ্রামের অসীম কুমারের মেয়ে রেশমির সাথে একই এলাকার হালজায় মহাজন পাড়া গ্রামের নলিনী কান্ত সরকারের ছেলে ধীরাজ চন্দ্র সরকারের সাথে গত ২০১৭ সালে বিয়ে হয়। বিয়ের প্রথম ২ বছর ভালো কাটলেও পরে স্বামী ধীরাজ মাদক আসক্ত হয়ে পড়ে এবং কারণে অকারণে রেশমিকে নির্যাতন করতে থাকে।
রবিবার রাত ৯টার দিকে ধীরাজ তার শ্বশুর বাড়িতে এই বলে সংবাদ দেয় যে, রেশমি বিকালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে রেশমির বাবার বাড়ির লোকজন ঘটনাস্থলে ছুটে যায় এবং তার মরদেহ দেখে সন্দেহ হলে তারা বিরল পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে রেশমির মরদেহ উদ্ধার করে এবং ঘটনার সাথে জড়িত সন্দেহে স্বামী ধীরাজকে আটক করে থানায় নিয়ে আসে।

বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল হাসান রেজা বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ