আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

১০১ গরুর তবারক দিয়ে ১৫ আগস্টের দোয়ার আয়োজন জাহাঙ্গীর আলমের

নুর আলম সিদ্দিক,(আজকের দিনকাল):১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী পালনে সিটি করপোরেশনের ৫৭টি ওয়ার্ডসহ পুরো গাজীপুরের ৫টি সংসদীয় আসনে ১০১টি গরু জবাই করে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজনের প্রস্তুতি গ্রহণ করেছেন গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম ও তার মা নতুন মেয়র জায়েদা খাতুন।

১৫ আগস্ট থেকে আগস্টের শেষ দিন পর্যন্ত চলবে এমন দোয়ার আয়োজন। গাজীপুর জেলাজুড়ে এমন ঐতিহাসিক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজনে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের মাঝে প্রাণচাঞ্চল্য বিরাজ করছে।
বিশেষ করে শনিবার গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাহাঙ্গীর আলমের দল থেকে বহিষ্কারাদেশ প্রত্যাহারে সম্মতি জ্ঞাপনের পর থেকেই উজ্জীবিত স্থানীয় আওয়ামী।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সাংবাদিকদের জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টে নিহতদের আত্মার মাগফিরাত কামনায় তার এমন আয়োজন। এর আগেও কয়েক বছর ধরে জাহাঙ্গীর আলম গাজীপুর সিটির ৫৭টি ওয়ার্ডে একাধিক গরু জবাই করে তবারক বানিয়ে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে আসছেন।

জাহাঙ্গীর আলম বলেন, গাজীপুর সিটির ৫৭টি ওয়ার্ডের প্রতিটি ওয়ার্ডে আওয়ামী লীগের নেতাকর্মীদের কাছে ১টি করে ৫৭টি গরু, চালসহ আনুষঙ্গিক সদাই কিনতে নগদ টাকা হস্তান্তর করা হয়েছে। গাজীপুর সিটি করপোরেশন ছাড়াও গাজীপুর জেলার ৫টি সংসদীয় আসনেও গরু ও আনুষঙ্গিক জিনিস কিনতে নগদ টাকা দেওয়া হয়েছে।

গাজীপুর সিটির নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুন ও সাবেক মেয়র জাহাঙ্গীর আলম সর্বস্তরের মানুষকে গাজীপুর সিটি ও জেলার ৫টি সংসদীয় আসনে ১৫ আগস্ট থেকে শুরু হওয়া মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেওয়ার আহবান জানিয়েছেন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ