আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


নাটোরের বাগাতিপাড়ায় ষড়যন্ত্রকারী অন্তরার শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

মোঃ রাশেদুল ইসলাম,(আজকের দিনকাল):নাটোরের বাগাতিপাড়ায় ষড়যন্ত্রকারী সাদিয়া নওশিন অন্তরার শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে গালিমপুর গ্রামবাসী। কালেজ পড়ুয়া ছাত্র কৌশিক আহমেদ এর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা ও রাজিকুল ইসলাম পাপ্পুর (পুলিশ সদস্য) বিরুদ্ধে প্রতারাণার ষড়যন্ত্রের প্রতিবাদে আজ শনিবার দুপুরে উপজেলার বিহারকোল বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বিহারকোল বাজারের প্রধান সড়ক প্রদক্ষিন করে বড়াল নদীর ব্রীজের কাছে গিয়ে শেষ হয়। সাদিয়া নওশীন অন্তরা বাগাতিপাড়া উপজেলার পাঁকা ইউনিয়নের গালিমপুর গ্রামের আনিসুর রহমানের মেয়ে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ভুক্তভোগীর পরিবারের সদস্য সাইফুল ইসলাম, জুয়েল রানা, ইউপি সদস্য আব্দুল মতিন, স্থানীয় মশিউর রহমান মানিক, রেখা বেগম সহ আরও অনেকে।
বক্তারা বলেন, যুবকদের বন্ধুত্বের জালে ফেলে অন্তরঙ্গ মুহূর্তের ছবি, ফোন কল রেকর্ড ও ভিডিও চিত্র ধারণের পর প্রতারণা করে, এরপর মামলা ও নানা ভয় ভীতি দেখিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়াই সাদিয়া নওশীন আন্তরার মূল উদ্দেশ্য।
বক্তারা আরও বলেন, সম্প্রতি গালিমপুর গ্রামের মোঃ জুয়েল ইসলামের ছেলে মোঃ কৌশিক আহমেদ (২১) এর নামে গত ৬ আগস্ট নাটোর জেলার নলডাঙ্গা থানায় ষড়যন্ত্রমূলকভাবে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে। এছাড়াও ভুক্তভোগী একই ইউনিয়নের সোলাইপাড়া গ্রামের পুলিশ সদস্য রাজিকুল ইসলাম পাপ্পুর চাচা সাইফুল ইসলাম বলেন, কিছুদিন আগে তার ভাতিজার সাথে প্রেমের সম্পর্কের দাবি তুলে ভয়ভীতি দেখালে স্থানীয়ভাবে ২ লাখ ৫০ হাজার টাকার মাধ্যমে আপোষ মিমাংশা করতে বাধ্য করে। এরপর গত ২৮ আগস্ট দুপুরে তার ভাতিজা পাপ্পুকে বিয়ের দাবিতে তাদের বাড়িতে অবস্থান করে আত্মহত্যার হুমকিসহ বিভিন্ন ভয়ভীতি দেখায়। তিনি অভিযোগ করে আরও বলেন, খোদ সাদিয়া নওশীনের বাবা মোঃ আনিছুর রহমান ওরফে আনিছ তার মেয়ের একের পর এক অপকর্মকে প্রশ্রয় দিয়ে একাধিক যুবকের নিকট থেকে মোটা অংকের টাকা আদায়ে সহযোগীতা করেন।
এমন কর্মকান্ডকে পুরুষ নির্যাতনের শামিল উল্লেখ করে ষড়যন্ত্রকারী সাদিয়া নওশীন অন্তরার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান মানববন্ধনের বক্তারা।
Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ