আজ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


লালপুরে জাতীয় শোক দিবস ও আব্দুল কুদ্দুস এমপির মৃত্যুতে আলোচনা ও দোয়া মাহফিল

মোঃ রাশেদুল ইসলাম,(আজকের দিনকাল):নাটোরের লালপুরে জাতীয় শোক দিবস ও জেলা আওয়ামীলীগের সভাপতি এবং নাটোর- ৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুসের আত্মার  মাগফেরাত কামনায় দোয়া ও আলোচনা অনুষ্ঠিত।

বৃহস্পতিবার  (৩১আগস্ট ২০২৩) বিকেলে উপজেলার বালিতিতা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে লালপুর  ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনোয়ার হোসেন নান্টুর সভাপতিত্বে ও তৌহিদুল ইসলাম বাঘার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নাটোর-১(লালপুর- বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শহিদুল ইসলাম বকুল।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্যে রাখেন,জেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক বাবুল আক্তার,উপজেলা আ.লীগের সিনিয়র সহ সভাপতি আ, স, ম মাহমুুদুল হক মুকুল,যুগ্ম -সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয়,উপজেলা আ.লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন আলাল, সাবেক সাংগঠনিক সম্পাদক খাইরুল বাসার ভাদু,প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি বকুল বলেন, যারা মুক্তিযুদ্ধ, স্বাধীনতা এবং বঙ্গবন্ধুকে মানে না তারা এদেশে রাজনীতি করতে পারে না, করতে দেয়া হবে না। খুঁনী মোস্তাক, মেজর ডালিম মিলে জিয়ার প্রত্যক্ষ ও পরক্ষ মদদে পাকিস্তানী তালেবান ও বিদেশী চক্রান্তে জাতির পিতা বঙ্গবন্ধুকে সহপরিবারে হত্যা করেছিল। আজ তারাই ষড়যন্ত্র করছে। তাদের কে প্রতিহত করতে হবে এবং মুক্তিযুদ্ধের স্বপক্ষের লোকদের ক্ষমাতায় আনতে হবে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ থেকে আগামীতে আবারও শেখ হাসিনার সরকারকে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।
অনুষ্ঠান শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল সদস্য ও বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপির আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।
Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ