আজ ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


বঙ্গবন্ধুর বঙ্গমাতা স্বরণে গনসমাবেশ, আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং বিক্ষোভ মিছিল

মোঃ রাশেদুল ইসলাম,(আজকের দিনকাল):নাটোরের লালপুরে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতনুনেছা স্বরণে বিশাল গনসমাবেশ, আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে জামাত বিএনপির নৈরাজ্যর প্রতিবাদে সাবেক সাংসদ এড. আবুল কালাম আজাদের নেতৃত্বে একটি বিশাল বিক্ষোভ মিছিলে অনুষ্ঠিত হয়েছে।

বিকাল ৩টার দিকে গোপালপুর আর্দশ মহিলা ডিগ্রি কলেজ মাঠে লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন সাবেক সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ। এসময় অন্যন্যের মধ্যে বক্তব্য দেন গাপারপুর পৌর মেয়র রোকসানা মোর্তজা লিলি, জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম মোর্তজা বাবু, বাগাতিপাড়া আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, সহ সভাপতি আব্দুল গনি, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মিজানুর রহমান নান্টু, আনিছুর রহমান সহ জনপ্রতিনিধি ও আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ।

আলোচনা সভা শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট শাহাদতবরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহিদদের, সকল শহীদ মুক্তিযোদ্ধাদের ও নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে জামাত-শিবির ও বিএনপির নৈরাজ্যের নাশকতার বিরুদ্ধে বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে গোপালপুর পৌর সভার বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ