আজ ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


নাটোরে পৌর প্রাথমিক স্বাস্থ্যসেবা ও স্থায়ী টিকাদান কেন্দ্রের উদ্বোধন

মোঃ রাশেদুল ইসলাম,(আজকের দিনকাল): নাটোরে পৌর প্রাথমিক স্বাস্থ্যসেবা ও স্থায়ী টিকাদান কের্ন্দ্রের উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার বেলা ১২ টার দিকে শহরের আলাইপুর এলাকায় নাটোর পৌরসভার নিজস্ব বিল্ডিংয়ে কেন্দ্রটির উদ্বোধন করেন জেলা প্রশাসক আবু নাছের ভুঁঞা।
এ সময় জেলা প্রশাসক এই প্রাথমিক স্বাস্থ্যসেবা কেন্দ্র যাতে সাধারণ মানুষ তারে স্বাস্থ্যসেবা পায় এবং কেন্দ্রটি তার গতিতে চলতে পারে সেজন্য  তিনি সর্বতোভাবে সহযোগিতা করবেন।
ইউএসএইড ও লোকাল হেল্থ সিস্টেম সাসটেইনেবিলিটি প্রজেক্টের সহযোগিতায় নাটোর পৌরসভা পরিচালিত প্রাথমিক স্বাস্থ্যসেবা ও স্থায়ী টিকা কেন্দ্র উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নাটোরের সিভিল সার্জন ডাঃ মুহাম্মদ মশিউর রহমান, পৌর মেয়র উমা চৌধুরী জলি, ডাঃ মাহবুবুর রহমান, প্যানেল মেয়র ওয়ার্ড কাউন্সিলর আরিফুল ইসলাম মাসুম সহ সাংবাদিক ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।অনুষ্ঠানে পৌর মেয়র জানান, সরকারী ছুটির দিন বাদে প্রতিদিন সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত এই কেন্দ্র বিনামুল্যে স্বাস্থ্য সেবা দেওয়া হবে। পৌর এলাকায় স্থায়ী কোন টিকাদান কেন্দ্র না থাকায় স্বাস্থ্য সেবা নিতে আসা মানুষের বিভিন্ন সমস্যায় পড়তে হত। পৌরবাসীর সমস্যা সমাধানে স্থায়ী টিকাদান কেন্দ্র গুরুত্বপূর্ণ অবদান রাখবে।
Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ