আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


ঢাকা মহানগর বিএনপির দুই নেতাকে গ্রেফতারের অভিযোগ

(আজকের দিনকাল):ঢাকা মহানগর দক্ষিণ ডেমরা থানাধীন ৬৮নং ওয়ার্ড বিএনপির সহসভাপতি নজরুল ইসলাম এবং সূত্রাপুর থানাধীন ৪২নং ওয়ার্ড বিএনপির গণশিক্ষাবিষয়ক সম্পাদক রয়েলকে পুলিশ গ্রেফতার করেছে বলে অভিযোগ করা হয়েছে দলটির পক্ষ থেকে।

বৃহস্পতিবার সকালে তাদের গ্রেফতার করা হয় বলে অভিযোগ বিএনপির নেতাদের।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম এবং ভারপ্রাপ্ত সদস্য সচিব লিটন মাহমুদ এক বিবৃতিতে বলেন, বর্তমান ক্ষমতাসীন গোষ্ঠী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে কব্জায় নিয়ে গণতান্ত্রিক রীতিনীতির তোয়াক্কা না করে ক্ষমতার দম্ভে অগণতান্ত্রিক পন্থায় দেশ শাসন করছে। জনমতকে উপেক্ষা করে দেশ শাসনের ফলে বর্তমান ভোটারবিহীন সরকার বিশ্বে উগ্র স্বৈরাচারের প্রতীকে পরিণত হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে দিয়ে বিএনপিসহ বিরোধীদলীয় নেতাকর্মীদের ধারাবাহিকভাবে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার ও কারান্তরীণ করা হচ্ছে। জুলুম-নির্যাতনের অংশ হিসেবে আজ ঢাকা মহানগর দক্ষিণ ডেমরা থানাধীন ৬৮নং ওয়ার্ড বিএনপির সহসভাপতি নজরুল ইসলাম এবং সূত্রাপুর থানাধীন ৪২নং ওয়ার্ড বিএনপির গণশিক্ষাবিষয়ক সম্পাদক রয়েলকে গ্রেফতার করা হয়েছে।

দেশ থেকে এখন সুবিচার নিরুদ্দেশ হয়ে গেছে উল্লেখ করে মহানগর দক্ষিণ বিএনপির এ দুই নেতা বলেন, দেশকে পুলিশি রাষ্ট্রে পরিণত করা হয়েছে। দেশে বিরোধী দলগুলোর রাজনীতি করার ন্যূনতম সুযোগ রাখা হয়নি। আওয়ামী কর্তৃত্ববাদী সরকার নিজেদের অবৈধ ক্ষমতাকে চিরস্থায়ীভাবে ভোগ করতেই নানান কায়দায় চক্রান্ত করে যাচ্ছে। তবে তাদের এই স্বপ্ন কোনো দিনই পূরণ হতে দেবে না দেশের গণতন্ত্রকামী মানুষ। বর্তমান শাসকগোষ্ঠীর সব চক্রান্ত রুখে দেবে জনগণ। তার প্রতিফলন ইতোমধ্যে রাজপথে প্রতিফলিত হচ্ছে।

তারা আরও বলেন, রাজপথে বিএনপিসহ বিরোধী দলগুলোর সব কর্মসূচিতে বিপুল জনসমাগমে এটি প্রমাণিত হচ্ছে যে, আর এক মুহূর্তের জন্য এই অবৈধ শাসকগোষ্ঠীকে ক্ষমতায় দেখতে চায় না দেশের মানুষ।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ