আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

যশোরে ট্রেনে কাটা পড়ে শরীর থেকে আলাদা হয়ে গেল হাত-পা

(আজকের দিনকাল):যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়ার ছাগলহাটা রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে ডান হাত ও ডান পা বিচ্ছিন্ন হয়ে গেল আলী আজগর তরফদার (৬৫) নামের এক বৃদ্ধের। বুধবার সকাল সোয়া ১০টার দিকে নওয়াপাড়া বাজারের রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানিয়েছেন, আহত আলী আজগর তরফদারকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। তিনি উপজেলার গাজীপুর গ্রামের মৃত গোলাম নবীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকাল ১০টা ২০ মিনিটের দিকে নওয়াপাড়ার ছাগলহাটায় রেললাইন পার হওয়ার সময় খুলনা থেকে ছেড়ে আসা যশোরগামী রকেট এক্সপ্রেস ট্রেনে আলী আজগরের ডান হাত ও ডান পা কাটা পড়ে। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে ভর্তি করে।

কর্তব্যরত চিকিৎসক ডা. অথৈ সাহা জানান, ট্রেনে কাটা আহত ব্যক্তির প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। যে কারণে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। তার ডান হাত ও ডান পা বিচ্ছিন্ন ছিল।

পরিবারের সদস্যরা জানান, আলী আজগর তরফদার সকালে বাড়ি থেকে ভ্যানেযোগে নারকেল বিক্রি করার উদ্দেশ্যে নওয়াপাড়া বাজারের ওই এলাকায় যান। নারকেল বিক্রি করে রেললাইন পার হওয়ার সময় যশোরগামী রকেট এক্সপ্রেসে তার ডান হাত ও ডান পা কাটা পড়ে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় খুলনা থেকে ঢাকায় হাসপাতালে নেওয়া হচ্ছে।

নওয়াপাড়া রেলওয়ে পুলিশের এসআই মিজানুর রহমান জানান, যশোরগামী রকেট ট্রেনে কাটা পড়ে একজন বৃদ্ধ আহত হয়েছেন। তাকে উদ্ধার করে স্থানীয়রা অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা চলমান রয়েছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ