আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


বিএনপির যুগ্ম মহাসচিব সরোয়ার আটক

(আজকের দিনকাল):বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারকে আটকের দাবি করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শুক্রবার এক বিবৃতিতে তিনি বলেন, বৃহস্পতিবার রাতে রাজধানীর মোহাম্মদপুর থেকে বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারকে আটক করা হয়েছে।

এ ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে রিজভী বলেন, দুর্নীতি আর লুটপাট চালিয়ে দেশকে ফোকলা করে দিয়েছে বর্তমান শাসকগোষ্ঠী। নিত্যপণ্যের ঊর্ধ্বগতিতে মানুষ এখন দিশাহারা। আবারও ২০১৪ ও ২০১৮-এর মতো প্রহসনের নির্বাচনের মাধ্যমে রাষ্ট্রক্ষমতা দখল করে জনগণের ওপর ভয়াবহ দুঃশাসন জারি রাখতে চায় অবৈধ শাসকগোষ্ঠী। এ উদ্দেশ্যকে সামনে রেখে তারা বিএনপির নেতাকর্মীদের মনোবল ভেঙে দিতে শীর্ষ নেতৃবৃন্দসহ সবপর্যায়ের নেতাকর্মীকে গ্রেফতার করতে বেপরোয়া হয়ে উঠেছে।

তিনি আরও বলেন, তারই ধারাবাহিকতায় গতরাতে বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারকে আটক করা হয়েছে। সরকারকে স্মরণ করিয়ে দিতে চাই— বিএনপি নামক রাজনৈতিক দলটি দুর্বল নয়। এই দলটি বিপুল জনসমর্থিত একটি রাজনৈতিক দল। এই দলের নেতাকর্মীদের ওপর যতই দমনের স্টিমরোলার চালানো হোক না কেন, চলমান গণ-আন্দোলনের ঢেউকে বাধাগ্রস্ত করা যাবে না।

বিবৃতিতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারের অবিলম্বে নিঃশর্ত মুক্তির আহ্বান জানান রুহুল কবির রিজভী।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ