আজ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে সাকিবের জন্য দোয়া চাইলেন রনি

(আজকের দিনকাল):দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন তালিকায় রয়েছেন ক্রীড়াঙ্গনের একঝাঁক ব্যক্তিত্ব। এর মধ্যে পুরনোরাই তুলনামূলক বেশি ঠাঁই পেয়েছেন। নতুনদের মধ্যে থেকে চমক দিয়েছেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। মাগুরা-১ আসনে নৌকার মাঝি তিনি।

সাকিব মনোনয়ন পাওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন রনি তালুকদার। জাতীয় দলের সতীর্থকে এই সুযোগ দেওয়ায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন এ ক্রিকেটার। সাকিবকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন রনি।

তিনি লিখেছেন— আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে বাংলাদেশের প্রাণ সাকিব আল হাসান ভাইকে সংসদ সদস্য হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ হতে মনোনীত করায় এই দেশের উন্নয়নের রূপকার জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা আমাদের প্রাণপ্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি রইল অসংখ্য ধন্যবাদ এবং ভালোবাসা।

মাগুরাসহ দেশের প্রতিটি মানুষের আস্থা, ভালোবাসা ও দেশের উন্নয়নমূলক কাজ এবং মানুষের সেবা করার সুযোগ যেন (সাকিব) পায় তাই সবাই দোয়া করবেন, বলেন তিনি।

ক্রিকেটের মতো রাজনীতিতেও সামনে থেকে নেতৃত্ব দেবেন সাকিব এমনটিই প্রত্যাশা রনির।

তিনি লেখেন, বাংলাদেশ ক্রিকেটের মতোই তিনি দেশের উন্নয়ন এবং মানুষের সেবায় নিজেকে উজাড় করে দেবেন। মাননীয় প্রধানমন্ত্রীর হাতে গড়া আধুনিক, ডিজিটালাইজড এবং সমৃদ্ধশালীর পথে এই দেশকে আরও এগিয়ে নিয়ে যাবেন আমাদের সবার প্রিয় সাকিব আল হাসান।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ