আজ ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


শিক্ষিকার সঙ্গে প্রেমের বিচ্ছেদ, শিক্ষার্থীর কাণ্ড

(আজকের দিনকাল):কুষ্টিয়ার একটি পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের শিক্ষিকার সঙ্গে প্রেমের বিচ্ছেদে আত্মহত্যা করেছে সিভিল ডিপার্টমেন্টের চতুর্থ সেমিস্টারের শিক্ষার্থী। শুক্রবার বিকালে কুমারখালী পৌরসভার সেরকান্দি গ্রামের ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিক্ষার্থী কুমারখালী উপজেলার দড়িমালিয়াট গ্রামের মনোরঞ্জন বিশ্বাসের ছেলে সাগর চন্দ্র বিশ্বাস (১৯)। তিনি পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের চতুর্থ সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন।

নিহত সাগরের মা জানান, পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের শিক্ষিকার সঙ্গে বিচ্ছেদের কারণে ছেলে সাগরের মাথায় সমস্যা হয়ে যায়। তিনি কয়েকবার কলেজে গিয়ে ওই শিক্ষিকাকে অনুরোধ করেন তার ছেলের সঙ্গে সম্পর্ক ঠিক করার জন্য। কিন্তু কোনোভাবেই ওই শিক্ষিকা তার কথা রাখেনি। প্রতিদিনের মতো সাগর বিকালের দিকে ঘুম থেকে না উঠলে তিনি ডাকাডাকি করার এক পর্যায়ে ঘরের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখেন।

সাগরের সহপাঠী তন্ময় জানান, শিক্ষিকার সঙ্গে সাগরের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। ফেসবুকে দুজনের ছবিও পোস্ট দিত। ৫-৬ মাস আগে তাদের মধ্যে সম্পর্কের অবনতি হলে সাগর অনেকগুলো ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। তখন থেকেই সাগরের মাথায় সমস্যা হয়ে যায়।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকিবুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ