আজ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


গোপনে বিয়ে সারলেন ‘অ্যানিমেল’ অভিনেতা

(আজকের দিনকাল):শীতের আমেজ বয়ে চলছে। আর এই শীত আসার সঙ্গে সঙ্গে যেন বিয়ের মৌসুম শুরু হয়ে গেছে তারকাদের। একজনের বিয়ের আমেজ শেষ হওয়ার আগেই আরেকজনের বিয়ের খবর। এবার সাতপাকে বাঁধা পড়লেন বলিউডের আলোচিত-সমালোচিত ‘অ্যানিমেল’ সিনেমাখ্যাত অভিনেতা কুনাল ঠাকুর।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, বলিউডের পরিচিত মুখকে বিয়ে করেছেন অভিনেতা কুনাল। অনেকটা গোপনেই মোহন সিস্টার্সের মেজো বোন মুক্তি মোহনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন অভিনেতা।

অ্যানিমেল ছবিতে রাশমিকা মান্দানার বাগদত্তার চরিত্রে অভিনয় করেন অভিনেতা কুনাল ঠাকুর। তবে এবার বাস্তবজীবনেই সাতপাকে বাঁধা পড়লেন তিনি।

মুক্তি ও কুনাল বিয়ের একগুচ্ছ ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন—— ‘তোমার মধ্যে আমি আমার ঐশ্বরিক সংযোগ খুঁজে পাই; তোমার সঙ্গে আমার ভাগ্যের মিলন হতোই। ঈশ্বর, পরিবার এবং বন্ধুদের আশীর্বাদের জন্য কৃতজ্ঞ। আমাদের পরিবার আনন্দিত এবং স্বামী ও স্ত্রী হিসেবে আমাদের এগিয়ে যাওয়ার জন্য আপনার আশীর্বাদ চাই।’ হ্যাশট্যাগে লেখা হয়, ‘কুনাল কো মিলি মুক্তি’।

জনপ্রিয় নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার শক্তি মোহন তার বোনের বিয়ের ছবি রিপোস্ট করেন নিজের প্রোফাইলে। লেখেন, ‘আমার ছোট্ট গোলুর বিয়ে হয়ে গেল। মনে হচ্ছে আমার হৃদয়ের একটা টুকরো তোমার সঙ্গে চলে গেল। খুব আনন্দিত তোমাদের জন্য। খুব মিস করব মুক্তি।’

কুনাল ঠাকুর একজন অভিনেতা ও মডেল। ‘অ্যানিমেল’ ছবির আগে তাকে ‘কবীর সিংহ’ ছবিতে পার্শ্বচরিত্রে দেখা গেছে। এ ছাড়া বালাজি টেলিফিল্মসের ২০১৮ সালের ‘কসৌটি জিন্দেগি কে’ ধারাবাহিকেরও অংশ ছিলেন তিনি। এ ছাড়া একাধিক বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ