আজ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


নির্বাচন আমাদের জন্য খুব চ্যালেঞ্জিং: ওবায়দুল কাদের

(আজকের দিনকাল):‘নির্বাচন আমাদের জন্য খুব চ্যালেঞ্জিং’ মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের নাম্বার ওয়ান বিরোধী দল নির্বাচনে নেই। তারা শুধু নির্বাচন বয়কটই করেনি—পণ্ড করার জন্য ষড়যন্ত্র করছে, সন্ত্রাস করছে। নির্বাচন ভণ্ডুল করাই তাদের একমাত্র লক্ষ্য।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকালে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপিকে ইঙ্গিত করে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি আরও বলেন, ‌‘আমরা একটি চ্যালেঞ্জিং সময় অতিক্রম করছি। এজন্য আমাদের সবসময় সতর্ক থাকতে হবে।’

এসময় নির্বাচনের আগে কী কী করণীয়—সে ব্যাপারে নেতাকর্মীদের দিকনির্দেশনা দেন ওবায়দুল কাদের।

Kaderকথা বলছেন ওবায়দুল কাদের। ছবি: সংগৃহীত

এদিকে আজ মঙ্গলবার দুপুরে আরেকটি সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের বলেন, ‘দেশে নিরাপত্তা ও উন্নয়নের জন্য বড় হুমকি বিএনপি। বিএনপি যদি মনে করে তারা সন্ত্রাস করবে আর সরকার বসে থাকবে—এটা ভুল ধারণা। হামলা, সহিংসতায় কঠোর পদক্ষেপ নেওয়া হবে।’

শরিকদের আপত্তি থাকলেও নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী থাকবে জানিয়ে ওবায়দুল কাদের আরও বলেন, ‘স্বতন্ত্র প্রার্থীদের বলা হয়েছে আচরণবিধি মেনে চলতে হবে। স্বতন্ত্র প্রার্থীদের ব্যাপারে শরিকদের আপত্তি থাকতে পারে। কিন্তু স্পষ্ট বলেছি, স্বতন্ত্র প্রার্থী থাকবে।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, সুজিত রায় নন্দী, উপ-দপ্তর সায়েম খানসহ আরও অনেকে।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ