আজ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


ঐশ্বরিয়া-অভিষেক জুটি আগের মতো নেই বুঝবেন যেভাবে

(আজকের দিনকাল):বলিউডের একসময়ের শক্তিশালী জুটি ঐশ্বরিয়া রায় আর অভিষেক বচ্চনের দাম্পত্য জীবন নিয়ে জল্পনা-কল্পনা চলছেই। ভক্তরা কিছু লক্ষণ দেখে বলছেন, এনারা দুইজন আসলে আর আগের মতো নেই।

এখনও আনুষ্ঠানিক ঘোষণা না এলেও বলিউডের একসময়ের শক্তিশালী জুটি ঐশ্বরিয়া রায় আর অভিষেক বচ্চনের সম্পর্কে বহুদিন ধরেই চলছে টানাপোড়েন। আর এ নিয়ে আলোচনা চলতেই থাকে কিছুদিন পরপর। তাদের সম্পর্কে যে ভাঙন ধরেছে সেটা বুঝবেন যেভাবে:

১. অমিতাভ বচ্চন আনফলো করে দিলেন ঐশ্বরিয়াকে

গত দু-তিনদিন ধরে অমিতাভ বচ্চন পুত্রবধূ ঐশ্বরিয়াকে ইন্সটাগ্রামে আনফলো করে দেওয়া নিয়ে বেশ কথা হচ্ছে। অনেকে অবশ্য বলছেন, আগে থেকেই বিগ-বি ঐশ্বরিয়াকে ফলো করেন না। এখন নানা গুঞ্জনের মাঝে বিষয়টি সকলের চোখে পড়েছে মাত্র।

২. বিয়ের আংটি নেই আঙুলে 

একজন রেডিট ইউজার খেয়াল করেছেন, অভিষেক বচ্চন সবার সামনে আসতে হাতে বিয়ের আংটি আর পরেননা আজকাল। এমনিতেই এসব নিয়ে আলোচনা চলছে বলে তাতে আরও সন্দেহ দানা বাঁধছে। সম্প্রতি আর্চিজ ইভেন্টে ঐশ্বরিয়ার হাতেও বিয়ের আংটি দেখা যায়নি।

৩. ঐশ্বরিয়ার ৫০তম জন্মদিনে বচ্চনদের দেখা নেই

মা বৃন্দা রায় আর কন্যা আরাধ্যাকে কে নিয়ে মিডিয়ার উপস্থিতিতে গোল্ডেন জুবিলি জন্মদিনের কেক কাটলেন এ বছর ঐশ্বরিয়া রায়। আবার নিজে কেক খাননি দাম্পত্য জীবনের মঙ্গল কামনায় প্রথাগত কারওয়াচওথ উপোস ব্রত রেখেছিলেন বলে। কিন্তু এমন এক বিশেষ দিনে বচ্চন পরিবারের কেউ ছিলেন না এখানে।

৪. ঐশ্বরিয়া ইন্সটাগ্রামের ছবি থেকে জয়া আর শ্বেতাকে কেটে ফেললেন

অমিতাভ বচ্চনের ৮১তম জন্মদিনে পুত্রবধূ ঐশ্বরিয়া রায় বিগ-বি আর তার পৌত্রী আরাধ্যের একটি ছবি পোস্ট করেছিলেন। তবে নেটিজেনরা লক্ষ্য করেছেন, এই ছবিটি থেকে জয়া বচ্চন অমিতাভের কন্যা শ্বেতা বচ্চন ও নাতনি নব্যা নন্দা নাভেলিকে কেটে বাদ দিয়েছেন।

৫. ঐশ্বরিয়ার জন্মদিনে অভিষেকের শুষ্ক শুভেচ্ছা

স্ত্রীর ৫০তম জন্মদিন। এমন বিশেষ দিনে তাঁর ওয়ালে গিয়ে ‘শুভ জন্মদিন’ লিখে কাজ সেরে ফেলা। এমনই শুষ্ক শুভেচ্ছা জানিয়েছেন অভিষেক বচ্চন এবার ঐশ্বরিয়ার জন্মদিনে।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ