আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


রাতে বিএনপি কার্যালয়ে পুলিশের তল্লাশি

(আজকের দিনকাল):বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে পুলিশ তল্লাশি চালিয়েছে বলে অভিযোগ বিএনপির। বুধবার রাত পৌনে ১১টার দিকে তল্লাশির ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার।

তার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘রাত ১০টা ৪৫ মিনিটে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলামের নেতৃত্বে পুলিশের ১৫ সদস্যের একটি দল ওই কার্যালয়ে গিয়ে তল্লাশি চালায়। প্রায় ১৫ মিনিট অবস্থান করে পুলিশ সদস্যরা কার্যালয়ের বিভিন্ন কক্ষের ভিডিওধারণ করেন। এ সময় পুলিশ কর্মকর্তারা বলেন- আগামীকাল সকালে কেউ এই কার্যালয়ে এলে তাকে গ্রেফতার করা হবে। এ ছাড়া বুদ্ধিজীবী দিবস উপলক্ষে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে অর্পণের জন্য এনে রাখা ফুলের রিং নিয়ে যায় পুলিশ।’

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আগামীকাল সকালে ওই কার্যালয় থেকে একটি প্রতিনিধি দল মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধে যাওয়ার কথা। চেয়ারপারসনের কার্যালয়ে পুলিশ প্রবেশের সময় সেখানে অফিস কর্মীরা উপস্থিত ছিলেন।

বিএনপি মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বলেন, রাত সাড়ে ১১ টার দিকে গুলশান থানা থেকে ফুলেল তোরা গুলশান চেয়ারপার্সন অফিসে পৌঁছে দেওয়া হয়েছে। গুলশান পুলিশ উপ-কমিশনার জানিয়েছেন অল্প সংখ্যক নেতৃবৃন্দ সকালে গুলশান চেয়ারপার্সন অফিস থেকে শহীদ বুদ্ধিজীবি স্মৃতি সৌধে যেতে পারবেন।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ