আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ


তৃপ্তিকে নিয়ে হতাশ রাশমিকা

(আজকের দিনকাল):‘অ্যানিম্যাল’ মুক্তি পেয়েছে গত বছরের শেষদিকে। অথচ এ ছবি নিয়ে চর্চা আর আলোচনা এখনো অব্যাহত। ‘অ্যানিম্যাল’ ছবিতে ক্যামিয়ো রোলে অভিনয় করে টক অব দ্য টাউন বলিউড অভিনেত্রী তৃপ্তি দিমরি। সন্দীপ রেড্ডি ভাঙ্গার ছবিতে তৃপ্তির অমায়িক আচরণ এবং রণবীর কাপুরের সঙ্গে তার রসায়ন দর্শকদের মুগ্ধ করেছে।

২৯ বছর বয়সি অভিনেত্রী তৃপ্তি দিমরি এখন ‘ক্রাশ’। ক্রাশের তকমা এর ঠিক আগেই রাশমিকা মান্দানাকে দিয়েছিলেন তার অভিনীত ‘পুষ্পা’ ছবির সহ-অভিনেতা আল্লু অর্জুন। অ্যানিমেলে অভিনয় করে রাশমিকার থেকে সেই আসনটা এক টানে ছিনিয়ে নিলেন তৃপ্তি।

অ্যানিমেলে একটি ক্যামিয়ো চরিত্রে তৃপ্তিকে দেখে মনে ধরেছে অনেকেরই। ছিপছিপে গড়ন এবং মসৃণ ত্বকের অভিনেত্রীকে নিয়ে চর্চার অন্ত নেই। তৃপ্তিকে নিয়ে একটু বেশি চর্চা হচ্ছে বলেই কী ছবির নায়িকা রাশমিকা মান্দানা খানিক হতাশ হয়ে পড়েছেন?

অ্যানিমেলের প্রযোজক প্রণয় রেড্ডি ভাঙ্গা একটি সাক্ষাৎকারে বলেন, ‘রাশমিকা তার প্রাপ্য প্রশংসা পাচ্ছেন না। তার অন্যতম কারণ তৃপ্তি। তৃপ্তি সবার সমস্ত মনোযোগ আকর্ষণ করে নিয়েছেন। তৃপ্তিকে নিয়েই চর্চা হচ্ছে সর্বাধিক।’ অ্যানিমেলের পর তৃপ্তি যে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছেন, সে কথা ভুল নয়; কিন্তু তৃপ্তির এ জনপ্রিয়তায় রাশমিকা কি কোনোভাবে প্রচারের আলো থেকে সরে যাচ্ছেন? তেমনটা কিন্তু একেবারেই মনে করেন না রাশমিকা।

তৃপ্তিকে নিয়ে সিনেমার প্রযোজকের বক্তব্যের পর নিজে কোনো মন্তব্য করেননি রাশমিকা। তবে রোববার ইনস্টাগ্রামে নিজের একটি ছবি দিয়ে দীর্ঘ এক পোস্ট করেছেন তিনি। তা দেখে অনেকেরই মনে হয়েছে, প্রযোজকের মন্তব্যের পরিপ্রেক্ষিতে ঘুরিয়ে উত্তর দিয়েছেন রাশমিকা। তিনি লিখেছেন- ‘এ মুহূর্তে আমি অন্য একটি ছবির কাজ নিয়ে প্রচণ্ড ব্যস্ত। আমি প্রতিটি কাজই মন দিয়ে করার চেষ্টা করি। জনপ্রিয়তা পাওয়ার জন্য কোনো কাজ করি না।’

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ