আজ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বিজেপির বিরুদ্ধে স্বর্ণের বিস্কুট বিলির অভিযোগ

(আজকের দিনকাল):নির্বাচনের আগে স্বর্ণের বিস্কুট বিলি করছে ভারতে ক্ষমতাসীন নরেন্দ্র মোদির দল বিজেপি। এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

মুম্বাইয়ের ঘাটকুপারে পুলিশের তল্লাশিতে বিজেপি নেতার কাজ থেকে স্বর্ণের বিস্কুট উদ্ধারের অভিযোগ উঠেছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়- নির্বাচনে স্বর্ণের বিস্কুট বিলি করা হচ্ছে।

ভিডিওতে বিজেপির পতাকা দেখা যাওয়ায় শাসক দলের বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে। ওই ভিডিওটি পোস্ট করে একজন ফেসবুকে লিখেছেন- ‘এবার আর শুধু টাকা নয়, সাথে স্বর্ণের বিস্কুটও আছে! তবে কি এবার ভোট দিলে স্বর্ণ পাওয়া যাবে।’

গত ১১ মে এনডিটিভিতে প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা যায়, মুম্বাই বিজেপির নেতা অজয় বুদগুজর এই স্বর্ণের বিস্কুট উদ্ধারের অভিযোগ অস্বীকার করেছিলেন। তিনি জানিয়েছিলেন- স্বর্ণের বিস্কুট নয়, সুগন্ধীর বোতল উদ্ধার করেছে পুলিশ।

মুম্বাইয়ের ডেপুটি পুলিশ কমিশনার পুরুষোত্তম করাদকে উদ্ধৃত করে লোকমত ডটকম জানিয়েছে, কোনো স্বর্ণের বিস্কুট উদ্ধার হয়নি। কেবলমাত্র বিজেপির নির্বাচনী প্রচারমূলক কাগজপত্র উদ্ধার হয়েছিল।

মুম্বাইয়ের বিজেপি নেতা অজয় বুদগুজরে জানান, ‘গত ৯ মে রাতে আমাকে ঘাটকুপারের চিরাগনগর পুলিশ স্টেশনে তুলে নিয়ে যাওয়া হয়েছিল। দীর্ঘক্ষণ অপেক্ষা করিয়ে পুলিশ তদন্ত শুরু করেছিল। আমার গাড়ি তল্লাশি করে কেবলমাত্র নির্বাচনী সামগ্রী উদ্ধার হয়েছিল, কোনো স্বর্ণের বিস্কুট উদ্ধার হয়নি। এরপরই পুলিশ আমাকে ছেড়ে দিয়েছিল; কিন্তু এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় স্বর্ণের বিস্কুট উদ্ধারের গুজব রটে।’

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ