আজ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিকের হাত-পা-মুখ বেঁধে ডাকাতি

(আজকের দিনকাল):গাজীপুরে কর্মরত সাংবাদিক জাহাঙ্গীর আলমের পথরোধ করে হাত-পা বেঁধে নির্জন স্থানে ফেলে মোটরসাইকেল ও টাকা লুট করে নিয়েছে একদল ডাকাত। ঘটনাটি ঘটেছে বুধবার রাত সাড়ে ১০টার দিকে।

সাংবাদিক জাহাঙ্গীর আলম বলেন, রাত সাড়ে ১০টার দিকে মাঝুখান-মাটিকাটা আঞ্চলিক সড়ক দিয়ে বাড়ি থেকে উপজেলার সূত্রাপুর এলাকায় যাচ্ছিলেন। মাটিকাটা খালের ওপর ব্রিজের পশ্চিম পাশে সড়কের উপর গাছ ফেলে ৬-৭ জনের একদল ডাকাত ব্যারিকেড দেয়। এরপর দেশীয় অস্ত্র ঠেকিয়ে আমার মোটরসাইকেল ছিনিয়ে নেয়। পরে সড়কের পাশে নিচু ও নির্জন স্থানে নিয়ে হাত-পা ও মুখ বেঁধে ফেলে রাখে। এ সময় ডাকাত দলের সদস্যরা আমার ব্যাগ তল্লাশি করে দীপ্ত টিভির ব্যুম দেখতে পেয়ে সাংবাদিক পরিচয় নিশ্চিত হলে দুটি মোবাইল ফেরত দেয়; কিন্তু আমার ব্যবহৃত হেলমেট, পকেটে থাকা ৮ হাজার টাকা, মোটরসাইকেল ও মোটরসাইকেলে থাকা ৬-৭ কেজি মাছ লুট করে পালিয়ে যায়।

প্রায় আধঘণ্টা চেষ্টার পর হাত-পা, মুখের বাঁধন খুলে সড়কে এসে স্থানীয়দের সহায়তায় বাড়ি ফিরে যাই। পরে সকালে এসে কালিয়াকৈরে থানায় একটি জিডি করেছি।

মৌচাক পুলিশ ফাঁড়ির এসআই সাইফুল ইসলাম বলেন, আমরা ইতোমধ্যে জানতে পেরেছি ঘটনাটি। তিনি একটি সাধারণ ডায়েরি করেছেন। আমরা ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে চেষ্টা চালিয়ে যাচ্ছি। আশা করছি দ্রুত সময়ের মধ্যে ধরতে পারব।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ